বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

‘অ্যানিমেল’ ছবির বিতর্কিত দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

‘অ্যানিমেল’ ছবির বিতর্কিত দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক :
মুক্তির মাত্র ৭ দিনেই বিশ্বব্যাপী ৫০০ কোটির ওপর ব্যবসা করেছে আলোচিত ছবি ‘অ্যানিমেল’। ছবিতে রণবীর কাপুর, ববি দেওল, রাশমিকা মান্দানা, তৃপ্তি ডিমরির অভিনয় সবার নজর কেড়েছে। সিনেমার পুরোটাজুড়েই রয়েছেন রণবীর। তবে মাত্র ২০ মিনিটে নিজের উপস্থিতি দিয়ে যে রীতিমতো ঝড় তুলেছে তিনি ববি।

পুরো সিনেমায় তিনি নির্বাক। তবে তার কর্মই যেন দর্শকদের মধ্যে তাকে জনপ্রিয় করেছে। পাশাপাশি সমলোচিত হয়েছেন। এ সিনেমায় আব্রারের চরিত্রে দেখা গেছে ববিকে। উগ্রতা, নারীবিদ্বেষ আর হিংস্রতাই ছিল ক্যারেক্টারের ধরন। সিনেমায় নিজের তৃতীয় স্ত্রীর সঙ্গে বিয়ের দিনই বৈবাহিক ধর্ষণ করেন স্ত্রীকে। সিনেমায় অভিনেতার তৃতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মানসী তক্ষক। এ কারণে সমালোচিত হয়েছেন ববি। তবে বিতর্কিত এ দৃশ্যে অভিনয়ে পূর্ণ সমর্থন জানাচ্ছেন তার পর্দার স্ত্রী মানসী।

ববির সহ-অভিনেত্রী হিসেবে এমন একটি দৃশ্যে অভিনয়ের অনুভূতি প্রসঙ্গে জানান, এমন একটি দৃশ্যের পূর্ণ সমর্থন করেন তিনি। এ প্রসঙ্গে মানসীর ভাষ্য, ‘দেখুন, আমার মনে হয়, নিজের বিয়েতে এমন ঘটনা ঘটবে কেউই এমন আশা করেন না। বিয়ের দৃশ্যের লাইটিং থেকে শুরু করে গান- সব কিছু এত সুন্দর। শৈল্পিক মান দেখুন, গানটা রীতিমতো ভাইরাল। সব কিছু সুন্দর চলছিল। আচমকাই তাল কাটে।

মানসী তক্ষক দাবি করেন, ছবিতে এসব দৃশ্য আসলে দর্শকের জন্য একটা বার্তা। যদি রণবীর এমন হতে পারেন, তা হলে সিনেমার খলনায়ক কেমন হবে ভাবুন! আমি মনে করি, ববি স্যারের চরিত্রটির ভিত্তি স্থাপন করতে অমন একটি দৃশ্য অত্যন্ত প্রয়োজনীয় ছিল।’ শেষে অবশ্য মানসী আরও বলেন, ‘আমার নিজের বিয়েতে এমন কিছু হোক একেবারেই চাইব না।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech